NEWS

বাংলায় তুলি প্রযুক্তির সুর

25 Feb 2015

Earth explosion তৈরী করুন সামান্য ফাটা মাটির ছবি থেকে (earth explosion effect photoshop bangla tutorial)


Fire explosion earth creating ফটোশপের কত প্রকার ইফেক্ট আছে আর এর দ্বারা কত রকম কাজ করা সম্ভব সেটার বিবরন দেওয়া কারো পক্ষে সম্ভব কিনা, সেটা নিয়ে আমার সন্দেহ আছে । আমি এর আগেও বলেছি ফটোশপে কাজ করা আমার প্রফেশান না। কিন্তু ইদানিং যত ঘাটাঘাটি করছি ততই এর প্রেমে পড়ছি । বেশি কথা না বলে চলুন দেখি সিম্পল একটা ফাটামাটির ছবিকে বিভিন্ন ইফেক্ট দিয়ে পূরনাংগ বিস্ফোরিত পৃথিবীতে কিভাবে রুপান্তর করা যায় । এই কাজের জন্য আমি যে ছবিটি ব্যাবহার করেছি সেটা ডাউনলোড করে নিন এখান থেকে ।






Photoshop এর আগের টিউটোরিয়াল গুলো দেখে নিতে পারেন । আমি এই সব ভিডিও তে photoshop cs6 ব্যাবহার করেছি । আপনার কাছে না থাকলে ডাউনলোড করে নিতে পারেন এখান থেকে ক্র্যাক সহকারে আছে তাই টেনশনের কিছু নাই , ক্র্যাক করার সিস্টেম যদি না জানেন তাহলে সমস্যা নাই লিঙ্কে বিস্তারিত বিবরন দেওয়া আছে ।

আগের ভিডিও টিউটরিয়াল গুলো ঃ-

1 comment:

Post Top Ad