NEWS

বাংলায় তুলি প্রযুক্তির সুর

29 Mar 2013

ছবি এডিট করুন funny photo maker দিয়ে খুব সহজে

যার নিজের ছবিকে বিভিন্ন ভাবে সাজাতে পছন্দ করেন তাদের জন্য খুব চমৎকার একটি সফটওয়্যার হচ্ছে funny photo maker. এসব কাজ photoahop দিয়ে করা যায় কিন্তু একটু কষ্ট সাধ্য ব্যাপার। যারা কষ্ট করতে চান না কিন্তু নিজের পছন্দের ছবিকে বিভিন্ন ফ্রেম, দিয়ে সাজাতে চান তারা চোখ বুঝে সফটওয়্যার টি ডাউনলোড করে নিন। ব্যাবহার করা খুব সহজ। অনেক গুলো প্রিলোডেড ইফেক্ট রয়েছে এতে যেগুলো খুব চমৎকার। আগে যদি ব্যাবহার করে না থাকেন তাহলে বলব একবার ব্যাবহার করে দেখুন। Download fun.pho.mak. file size - 36.7 MB{ ডাউনলোড লিঙ্ক এ গিয়ে genarate download link এ ক্লিক করুন,} ডাউনলোড করার পর এক্সট্রাক্ট করুন, কিভাবে করবেন না বুঝলে এখানে পোষ্ট এর শেষে সবুজ রঙের লেখা ফলো করুন

ডাউনলোড করার পর স্বাভাবিক ভাবে ইন্সটল করুন। তারপর ওপেন করলে নিচের মত উইন্ডো পাবেন।

প্রথমে (+) এ ক্লিক করে আপনার পছন্দের ছবি নিয়ে নিন , তারপর দেখুন frames, face fun, artistic নামে তিনটা অপশন আছে সেখান আপনার যেটা খুশি সিলেক্ট করুন। তারপর নিচ থেকে আপনার পছন্দের ডিজাইন সিলেক্ট করুন।

আপনার ছবি সেভ করার জন্য output বাটনে ক্লিক মারেন, তারপর Export বাটনে ক্লিক করুন। Export বাটনে ক্লিক করলে যে উইন্ডো আসবে সেখান থেকে কোথায় সেভ করবেন সেটা দেখিয়ে দিন, তারপর Export এ ক্লিক করেন কাজ শেষ।

No comments:

Post a Comment

Post Top Ad