NEWS

বাংলায় তুলি প্রযুক্তির সুর

13 Dec 2012

এভাষ্ট ইন্টারনেট সিকিউরিটি অরিজিনাল লাইসেন্স



Avast! Internet Security-র সুবিধা গুলি সম্বন্ধে আমরা সকলেই অবগত। কিন্তু, দাম বেশি হওয়ার কারনে এটা ব্যাবহার করার জন্য আমাদের নানা রকম ক্র্যাক বা প্যাচ এর
 
শরণাপন্ন হতে হয়, কিছু ক্র্যাক আবার ২০৩৮, ২০৫০ ইত্যাদি সাল অবধি লাইসেন্স ভ্যালিডিটি দিয়ে থাকে। ফলে আমরা সহজেই সেগুলো ব্যাবহার করি। কিন্তু দুঃখের বিষয় এগুলো সবই চুরি করা বা নকল। যেমন এবছর Zenix-এর এরকম একটি ২০৫০ অবধি ক্র্যাক বেরিয়েছে। আবার নানান নকল লাইসেন্স কি-ও নেট-এ প্রচুর পাওয়া যায়। এগুলো ব্যাবহারের মূল আসুবিধা হল অ্যাপ্লাই করার কিছু দিনের ভিতর-ই কম্পানি ধরে ফেলে যে এগুলো জেনুইন নয়। তখন প্রথমে warning ও তারপর সফটওয়্যার টি তারা Shutdown করে দেয়।

আজ এই সমস্যার পূর্ণ সমাধান নিয়ে এলাম। এবার আপনি পেতে পারেন Avast! Internet

Security 7-এর 1-Pc ১ বছর, ২ বছর, বা ৩ বছরের ১০০% জেনুইন  লাইসেন্স, তাও বিনা 

খরচে, শুধু বন্ধু দের recommend করে। আমি গ্যারেন্টি দিচ্ছি।

আপনাকে যা করতে হবে তা হল———–

  >> প্রথমে Avast! Free Anti Virus ডাউনলোড করে ইন্সটল করে নিন (লিঙ্ক নিচে দিয়েছি)।
  
>> এবার আপনার নাম, ই-মেইল ব্যাবহার করে ওটি কে Register করে ফেলুন (এই সময় অবশ্যই ইন্টারনেট কানেকশন অন রখবেন)

>> আপনার Registration সম্পূর্ণ হলে, একটি web page নিজে থেকেই ওপেন হবে, যেখানে লগ-ইন করার ব্যাবস্থা থাকবে। এখানে লগ-ইন-ও করবেন না, পেজ টা ক্লোজ-ও করবেন না।

>> এবার আপনার browser-এ একটি নতুন ট্যাব খুলে সেখানে, আপনি Registration করার সময় যে E-mail ID দিয়েছেন সেই account টি খুলুন, দেখবেন সেখানে Avast থেকে একটি mail এসেছে।

>> mail টি open করলে দেখবেন তাতে আপনার Avast! account সম্পর্কিত একটি লিঙ্ক আছে। লিঙ্ক টি খুলুন, সেখানে আপনাকে আপনার Avast! account এর জন্য পাসওয়ার্ড নির্বাচন করতে হবে।

>> Password দেওয়ার পর আপনি আপনার Avast! account-এ লগ-ইন করতে পারবেন। লগইন করার পর যে page টি আসবে সেখানে “recommendation” বলে একটি অপশন পাবেন। ক্লিক করুন।

>> এবার আসল কাজ, আপনাকে শুধু আপনার বন্ধু দের বা পরিচিত কাউকে Avast!

free anti virus recommend করতে হবে। Recommend করার নানা উপায় ওখানে দেওয়া থাকবে। 

আপনি Facebook-এর মত Social Site, বা Mail, বা link-এর মাধ্যমে Recommend করতে 

পারবেন। আপনার Recommendation আনুসারে কেউ যদি Avast! Install করে তবে আপনার

account-এ একটি করে credit বাড়তে থাকবে। ৭(7)টি, ১৪(14)টি, ও ২১(21)টি Credit জমা 

হলে আপনি যথাক্রমে ১ বছর, ২ বছর, ও ৩ বছরের জন্য Avast! Internet Security-100% genuine লাইসেন্স কি ফ্রী তে পাবেন।

Note : একটু খেয়াল করে দেখুন, আমি যে লিঙ্ক টা দিয়েছি, সেটা Avast! Free Antivirus এর, আর আপনি যেটার

কথা বলছেন, সেটা হচ্ছে Avast! Internet Security. Internet Security তে কিছু অন্যান্য প্রয়োজনীয় সুরক্ষা ব্যাবস্থা থাকার দরুন ওটার আকার বেশি।

কিন্তু সাবধান, প্রথমেই যদি আপনি Internet Security ইন্সটল করতে যান তাহলে, উপরোক্ত সুবিধা পাবেন না।। অর্থাৎ প্রথম থেকেই Internet Security ব্যাবহার করতে যান তাহলে আপনাকে তা দাম দিয়ে কিনতে হবে নতুবা পোস্টে উল্লেখিত সমস্যার সম্মুখিন হতে হবে।

তাই প্রথমে পোস্টের লিঙ্ক থেকে Avast!Free antivirus ফ্রী তে ডাউনলোড করে ইন্সটল করে নিন, তারপর রেফার করুন। আপনার reference ব্যাবহার করে কেউ Avast! download করলে আপনাকে credit দেওয়া হবে। পর্যাপ্ত ক্রেডিট জমা হলে আপনি Avast! Internet Security-র লাইসেন্স ফ্রী তে ডাউনলোড করতে পারবেন।

 

 





No comments:

Post a Comment

Post Top Ad