NEWS

বাংলায় তুলি প্রযুক্তির সুর

20 Aug 2012

All in one installer. make it easy.

Ninite একটি অল ইন অয়ান ইন্সটলার।যার সাহায্যে আপনার পছন্দ মত একাধিক সফটওয়ার একসাথে ইন্সটল করতে পারেন।ইউন্ডোজ নতুন সেট আপ দেওয়ার পর ভাল দিক হচ্ছে এটা সিস্টেম এর গতি বাড়ায়, কিন্তু এর সাথে সাথে আগের ইন্সটল করা সফটয়ার চলে যায়।উইন্ডোজ নতুন ইন্সটল দেওয়ার পর আমরা সাধারনত আপডেটেড প্রোগ্রাম ইন্সটল করতে চাই।এজন্য প্রতিটি সফটয়ার নতুন করে একে একে ডাউনলোড করা অনেক সময় সাপেক্ষ ব্যাপার।

আর এই সমস্যার সমাধানের জন্য ব্যাবহার করতে পারেন ninite এটি খুব সাধারন কিন্তু কাজের।ইউন্ডোজ উইজার গন যে সমস্ত প্রোগ্রাম ব্যাবহার করতে পছন্দ করেন সে সমস্ত প্রোগ্রাম এর আপডেটেড ভারসন একটি মাত্র ইন্সটলার এর মাধ্যামে ইন্সটল করতে পারবেন। নিচে দেওয়া নিনিতে লিঙ্ক এ যান।

সেখানে আপনি নিচের চিত্রের মত বিভিন্য প্রোগ্রাম এর লিস্ট পাবেন। যে সমস্ত প্রোগ্রাম আপনি ইন্সটল করতে চান সে সমস্ত প্রোগ্রাম এর পাশের বক্সে সিলেক্ট করুন। এরপর গেট ইন্সটলার বাটনে ক্লিক করুন।এটি আপনাকে একটি কনফিগার ফাইল ডাউনলোড করতে বলবে। আপনাকে এখানে রেজিস্টেশন ও করতে হবে না

ডাউনলোড করার পর ফাইল টি রান করুন। প্রিপারিং পপ আপ উইন্ডো আসবে।কিছুক্ষন পর ডাউনলোডিং স্টাটাস দেখাবে। এটি আপনার সিলেক্ট করা সব প্রোগ্রাম ডাউনলোড হবে এবং ডাউনলোড শেষ হওয়ার সাথে সাথে দেখবেন আপনার ইন্সটলেশন ও কমপ্লিট।


Go here and enjoy all in one installer

No comments:

Post a Comment

Post Top Ad