NEWS

বাংলায় তুলি প্রযুক্তির সুর

19 Sept 2012

bangla jokes,বাংলা কৌতুক ।


ফেসবুক
ফেসবুকের এক ফাজিল ছেলে আর মেয়ের কথাবার্তা...:-

মেয়েঃ "তুমি কখনো হাসো না, তাই না ??"

ছেলেঃ "কেন এ কথা বলছ?"

মেয়েঃ "তোমার হাসি মুখের কোন ছবি তোমার প্রোফাইলে নাই"


                                   ছেলেঃ "ও আচ্ছা। তুমি কি নিয়মিত গোসল করো?"

.                                .. মেয়েঃ "হ্যাঁ অবশ্যই কেন এ কথা জিজ্ঞেস করছ?"

                                   ছেলেঃ "আমি কোন ছবি দেখি নি তো, তাই
……………………………………………………………………………………………………………………..
               বিয়ের আগে চুমু।
স্বামীঃ বিয়ের আগে তোমাকে কেউ চুমু খেয়েছিল?
স্ত্রীঃ বিয়ের আগে একবার পিকনিকে গিয়েছিলাম, সেখানে এক ছেলে আমাকে ধরে ছোরা বের করে বলল, আমাকে চুমা খাও নইলে মেরে ফেলব ।
স্বামীঃ তারপর তুমি চুমা খেয়েছিলে?
স্ত্রীঃ দেখতেই পাচ্ছ বেচে আছি ।
................................................................................................।।
         চুমু দিলে মার
খালা তার পিচ্চি ভাগ্নে কে বলছে, এসো খোকন চুমু দিয়ে যাও ।
ভাগ্নেঃ না চুমু দিলে তুমি আমায় মারবে ।
খালাঃ চুমু দিলে তোমায় মারব কে বলল?
ভাগ্নেঃ কেন একটু আগে দরজার ফাক দিয়ে দেখলাম তুমি আব্বাকে চড় মারলে
...................................................................................................
        রাতের বেলা
নতুন বিয়ে হওয়া বান্দবি কে আরেক বান্ধবী জিগ্বেস করছে.........
কিরে তোর বর কেমন?
>। আর বলিস না আমার জামাই একটা পেচার মত।
> কেন কি হয়েছে?
কারন আমার সব ভাল জিনিস সে শুধূ রাতের বেলায় খুজে পায় ।


 Please Don't Forget to give a like  for our page this page is for latest movie, software and latest Digital tips.

Our entertainment page is here....only for 18+


.


No comments:

Post a Comment

Post Top Ad