NEWS

বাংলায় তুলি প্রযুক্তির সুর

16 Sept 2012

Bangla jokes. !!!!!


চায়ের দোকানে আড্ডা হচ্ছে এক লোক বললেন, ঘটনা শুনেছেন গত রাতে আমাদের এলাকার মজনু সাহেব বাড়িতে ফিরে দেখেন, তার স্ত্রী তার এক বন্ধুর সঙ্গে শুয়ে আছেন
তিনি রাগ দমাতে না পেরে সঙ্গে সঙ্গে রিভলবার বের করে গুলি করে দুজনকেই মেরে নিজেও আত্মহত্য
 করলেন।
পাশে বসে থাকা রাকিব সাহেববললেন, এটা তো তেমন কিছুই নয়, ঘটনা আরো সাংঘাতিক হতে পারত।
লোকটি বললেন, কি বলেন?
এক সাথে ট্রিপল ট্রাজেডি, আর আপনি বলছেন কিছুই না, আরো সাংঘাতিক হতে পারত? তোএর চেয়ে আর কি সাংঘাতিক হতে পারত?

রাকিব সাহেবঃ গতকাল যদি সোমবার না হয়ে বৃহস্পতিবার হতো তাহলে গুলিটা আমাকে খেয়েই মরতে হতো।
………………………………………………………………………………………………………..
 Give like our facebook page
Latest movie, games computer tips, latest software update pete ei page tate like diye rakhun

এক বছরের বাচ্চা মেয়ে তারবড় ভাইকে জিগ্যেস করলো "
ভাইয়া ভালোবাসা কি??

ভাই এর উত্তরঃ " ভালোবাসা হচ্ছে যখন প্রতিদিন তুমি আমার
স্কুল ব্যাগ থেকে চকলেট চুরি কর তার পর আমি আমার ব্যাগ
এর একই জায়গাতে প্রতিদিন চকলেট রাখি!! ♥♥♥
……………………………………………………………………………………………..
এক লোক প্রতিদিন বিকেলে এসে ডাক্তার খানারসামনে দাঁড়িয়ে থাকে আরহাঁ করে তাকিয়ে মেয়ে দেখে বেশ কিছু দিন লক্ষ করারপর ডাক্তারবাবু একদিন এসে তাকে জিজ্ঞেসকরলেনঃকী ব্যাপার মশাই, আপনি প্রতি বিকেলেএসে আমারচেম্বারের সামনে দাঁড়িয়ে এভাবে মেয়েদেখেনকেন? ব্যাপার কী?- আরে ডাক্তারবাবু, আপনিইতো লিখে রেখেছেন-........'মহিলাদের দেখারসময়ঃ বিকাল ৪টা থেকে ৬টা'... !

 Give like our facebook page
Latest movie, games computer tips, latest software update pete ei page tate like diye rakhun

………………………………………………………………………………………………………………………………………….
ফুলশয্যার রাতে বর রোমান্টিক ভাবে বৌকে বললোঃ
সোনা, আমি তোমাকে চাঁন্দে নিয়ে যাবো, নাকি তারা তে নিয়ে যাব।

বৌ লজ্জা পেয়ে বললোঃ "সেটা তো তোমার রকেট
দেখেই বলতে পার'বো.


 Give like our facebook page
Latest movie, games computer tips, latest software update pete ei page tate like diye rakhun
…………………………………………………………………………………………

এক মেয়ের সাথে আরেক মেয়ের কথা হচ্ছে..
১ম মেয়েঃ আজকালকের ছেলেদের কোন বিশ্বাস নাই আমি তো আজকে থেকে ওর মুখও দেখতে চাইনা...:-@

২য় মেয়েঃকি হইছে??.. তুমিকি ওকে অন্য কোন মেয়ের সাথে দেখে ফেলছ??

১ম মেয়েঃ আরে না! আমারে আরেক ছেলের সাথে দেখে
ফেলছে..
কালকে আমারে বলছিল নাকি শহরের বাইরে যাবে. . . . !
মিথ্যুক , বদ ধোঁকাবাজ.... :-@


 Give like our facebook page
Latest movie, games computer tips, latest software update pete ei page tate like diye rakhun
………………………………………………………………………………………………………………………..
পাড়ার দুষ্টু ছেলে লিটনের উপর বিরক্ত হয়ে মিলি একবার রেগে বলল, 'তুই
একটা ছাগল।'

সাথে সাথে টপ করে মিলির গালে চুমুখেল লিটন।

- '
চুমু খাইলি কেন?'

লিটন চোখ টিপে বললঃ মাইন্ড করস কেন?

''
ছাগলে কি না খায় !'' :P :P
………………………………………………………………………………………………………………
শিক্ষক তার ছাত্রীকে অংক শেখাচ্ছে মনে কর তোমার কাছে টা গোলাপআছে, আমি তোমাকে আরো টা দিলাম তাহলে তোমার কাছে মোট গোলাপ থাকবে ১০ টি, এটা হল যোগ
-
বুঝেছ? অনেক মজা না?
-
জ্বি।
এবার ধর আমার কাছে ১০ টা চকলেট আছে, আমি তোমাকে টা দিয়ে দিলাম।
আমার কাছে টাথাকবে এটা হল বিয়োগ।
-
বুঝেছ? অনেক মজা, তাই না?
-
জ্বি।
এবার মনে কর, তুমি আমায় তিনটা চুমু দিলে, আর আমি তোমায় চুমু দিলাম ১২ বার তাহলে মোট গুণ চুমু তুমি বেশি পেলে, এটা হল গুণ।
-
বুঝেছ? অনেক মজা তাই না?
-
জ্বি।
দরজার পাশে দাঁড়িয়ে ছাত্রীর বাপএতক্ষণ সব শুনছিল। ঘরে ঢুকে স্যারের ঘাড় ধরে দাড় করিয়ে দরজার কাছে নিয়ে গেল___


"
তারপর তার পশ্চাদ্দেশে সজোরে লাথি মেরে ঘর থেকে বেরকরে বলে, আর এটা হল ভাগ। বুঝেছ? অনেক মজা তাই না?"


 Give like our facebook page
Latest movie, games computer tips, latest software update pete ei page tate like diye rakhun


No comments:

Post a Comment

Post Top Ad