NEWS

বাংলায় তুলি প্রযুক্তির সুর

24 Feb 2013

একটি ভালবাসার গল্প

আমি সাদাফ এইবার HSC complete করেছি, আমার পরীহ্মা চলার সময় অতিথি নামে একটা মেয়ের সাথে ফোনে আমার পরিচয় এবং কয়েকদিন পর ভালোবাসার রিলেশান হয় আমাদের মাঝে, রিলাশানের কিছুদিন পর আমি জানতে পারি মাসুদ নামে একটা ছেলের সাথে আগে অতিথির রিলেশান ছিল

মাসুদ অতিথির সাথে ভালোভাবে কথা বলত না এবং অতিথির সাথে খুব বাজে আচরন করত তাই অতিথি মাসুদকে ছেড়ে আমার সাথে রিলেশান করে .. অতিথিকে কাছে পাবার আশায় এবং আমার আব্বুর সপ্ন মেডিকেলে পড়ার জন্য ঢাকা যাই চিটাগাং থেকে..আমি জীবনে নিজের
হাতে নিজে কখনো ভাত বেড়ে খাইনি শুধু অতিথির জন্য ঢাকা আসি এবং অনেক কষ্ট করতে থাকি,

আমি ইচ্ছা করলে চিটাগাং এ কোচিং করতে পারতাম কিন্তু শুধু অতিথির জন্য ঢাকায় এসে কষ্ট করতে থাকি..অনেক ভালো সময় কাটতে থাকে আমাদের,অতিথি আমাকে ঢাকায় আসার পর অনেক কেয়ার করতে থাকে.মাঝে নিজে রান্না করে পাঠিয়ে দিত, আমাদের রিলেশনের সাত মাসের মাথায় আমি চিটাগাং চলে আসি এবং কোরবানির ঈদ করার জন্য আমরা গ্রামের বাড়ি নোয়াখালি যাই





আসার দুই দিন পর অতিথি আমার সাথে সব ধরণের যোগাযোগ বন্ধ করে দেয়, ওর সাথে কথা বলার জন্য অনেক বার ওর ফোনে ফোন করি কিন্তু সে আমার ফোন
কেটে দিয়ে ফোন ব্ন্ধ করে রাখে, কোরবানির ঈদের আগের দিন অতিথি আমাকে SMS করে বলে তার বিয়ে হয়ে গেছে..! এ কথা শোনার জন্য আমি পুরো অপ্রস্তুত ছিলাম সাথে সাথে আমি ঘুরে পড়ে যাই এবং ঐদিন রাতে অনেক
গুলো ঘুমের ঔষধ খাই এরপর আমাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, ঈদের দিন আমাকে আমার আম্মুরা গাড়িতে করে চিটাগাং নিয়ে যাচ্ছিল

ঐ সময় আমার মা একবার অতিথির সাথে কথে বলতে চায় কিন্তু সে ফোন বন্ধ করে রাখে,আমার মায়ের আর্তনাদ ও তার কানে কোনো সাড়া দেয় না, এর কিছুদিনের মাঝে আমার আব্বু আমার অবস্তার কথা শুনে দেশের বাইরে থেকে চলে আসে এবং অতিথির বাবা মার সাথে কথা বলতে চায় কিন্তু অতিথি খালি ফোন বন্ধ করে রাখে, এখানে বলে রাখা ভালো যে আমি আমার বাবা মার একমাএ ছেলে, কিছুদিন পর অতিথি আমাকে ফোন করে বলে যে মাসুদ নামে আগের ছেলেটার সাথে তার রিলেশান

হইছে এবং সে আমকে বিয়ে নিয়ে মিথ্যা কথা বলেছে... এ ঘটনা গুলা শোনার পর নিজেকে আর ধরে রাখতে পারি নি দিনে দিনে নেশাগ্রস্ত হয়ে পড়ি.. বন্ধুরা তোমরাই বল নিজের আপনজনকে অন্য কারো হাতে দেখার চেয়ে বড় কষ্ট কি আর কিছু আছে?? এরপর আমি অতিথিকে শুধু একটা কথাই বলি তুমি কি মাসুদকে নিয়ে সুখে আছ তারপর ও মাসুদকে নিয়ে ওর সপ্নের কথা বলে....তারপর নিজের বুকে পাথর বেঁধে ভালোবাসার মানুসটিকে একটু সুখে দেখার আশায় অন্য জনের হাযে ছেড়ে দিই





অতিথি আমাকে এখনো দিনে তিনবার করে ফোন দেয় ঠিকমত খাওয়া দাওয়া এবং পড়ালিখা করার জন্য...আর বলে মানুষ তো নিজের ভবিষত্ জানে না আমি একদিন তোমার ও হয়ে যেতে পারি, বন্ধুরা খুব কষ্ট নিয়ে বলতেছি আমি যখন এই কথাগুলো লিখছি তার পরদিন মেডিকেল
ভর্তি পরীহ্মা কিন্তু আমি সবকিছু বাদ দিয়ে Drug addicted হয়ে গেছি, অনেক বেশি ভালোবাসি আমার অতিথি পাখিকে আমি কতটুকু ভালোবাসি বলে বোঝাতে পরবনা..এখনো চিত্কার করে কাঁদতে ইচ্ছা করে,অনেক কেঁদেছি এবার একটু হাসতে চাই তোমাকে নিয়ে একবারের জন্য হলেও

আমার বন্ধুরা আমাকে Advise করছে যে আমি যেন ওর সাথে কথা না বলে থাকতে, কথা বললে কষ্ট আরো বেশি পাবো এ জন্য... এখন বন্ধুরা তোমরাই বল
আমি কি করব?? দয়া করে কেউ অতিথিকে নিয়ে কোনো বাজে কথা বলবেন ন কারণ আমার অতিথি আমার
কাছে অনেক বেশি পবিত্র।
সংগৃহিত

1 comment:

  1. Vhai tomar ai valobasa akta manus k na diye sob manuser moddhe biliye dao, daktari porata sesh koro. Akjon dorodi daktarer aj boroi dorkar somajer.

    ReplyDelete

Post Top Ad