NEWS

বাংলায় তুলি প্রযুক্তির সুর

4 Jun 2015

Corel video studio pro 7 ডাউনলোড করুন আর ভিডিও এডিট করুন মনের আনন্দে

যারা ভিডিও এডিটিং করতে চান তাদের জন্য খুব ভাল মানের একটি সফটওয়্যার হচ্ছে corel video studio pro 7. যদিও এটা লেটেষ্ট ভার্সন না । লেটেস্ট ভার্সন হচ্ছে pro 8,। কিন্তু আমার কাছে আছে প্রো সেভেন, তাই সেটিই শেয়ার করব । আর আমার দেওয়া সফটওয়্যার টি ব্যাবহার করতে পারবেন ৩২ বিট অপারেটিং সিস্টেমে ।

আর এই সফটওয়ার দিয়ে একদম হাল্কা থেকে শুরু করে মুভিও এডিট করতে পারেন ।


ডাউনলোড corel video studio pro -7 :- ডাউনলোড করুন এখান থেকে download anyway বাটনে ক্লিক করবেন যদি সে রকম উইন্ডো আসে

ডাউনলোড ক্র্যাক ফাইল :- ডাউনলোড করুন এখান থেকে

ইন্সটলেশন ঃ দেখুন কিভাবে ইন্সটল করবেন ঃ

প্রথমে ডাউনলোড করার পর এক্সট্রাক্ট করুন । এক্সট্রাক্ট করার পর VSX7_pro ফাইলটি তে ডাবল ক্লিক করুন তাহলে ইন্সটলেশন শুরু হয়ে যাবে ।
নিচের উইন্ডো আসলে save বাটনে ক্লিক করুন । তারপর অপেক্ষা করুন ইন্সটলার লাঞ্চ হওয়া পর্যন্ত ।

এখন নিচের উইন্ডো আসলে accept terms and conditions এ টিক দিয়ে next বাটনে ক্লিক করুন ।

এর পর নিচের উইন্ডো থেকে country সিলেক্ট করুন united states of america , তারপর next এ ক্লিক করুন ।

নিচের উইন্ডো আসলে গুগলের টুলবার ইন্সটল করতে বললে , আমি না চাইলে টিক মার্ক উঠিয়ে দিতে পারেন , তারপর install এ ক্লিক করুন ।

নিচের উইন্ডো আসলে অপেক্ষা করুন ইন্সটল কমপ্লিট হওয়ার আগ পর্যন্ত ।

এখন নিচের মত আসলে সেখান থেকে check for update-- টিক মার্ক তুলে দিয়ে finish এ ক্লিক করুন । ব্যাস আপনার ইন্সটলেশন এর কাজ শেষ ।

কিভাবে ক্র্যাক করবেন ?


প্রথমে corel video studio pro ওপেন করুন । তাহলে নিচের চিত্রের মত উইন্ডো ওপেন হবে । তবে আমার চিত্রে যেখানে 0 days দেখাচ্ছে সেখানে আপনার 30 days দেখাতে পারে । সেক্ষেত্রে কোন সমস্যা নাই সিস্টেম একি ।
এখন নিচের চিত্রে খেয়াল করুন already purchased - এখানে ক্লিক করুন ।


এখন যে কীজেন ফাইল টি ডাউনলোড করছেন সেটা এক্সট্রাক্ট করে তারপর ওপেন করুন । তবে এন্টিভাইরাস এক্ষেত্রে ঝামেলা করতে পারেন ,। পাচ অথাবা দশ মিনিটের জন্য এন্টিভাইরাস ডিজেবল করে রাখতে পারেন ।
কীজেন রান করানোর পর নিচের চিত্রের মত পাবেন । এখান থেকে programs menu এর আন্ডারে ক্লিক করে চিত্রে দেখানো মত corel video studio সিলেক্ট করুন ।

এখন নিচের চিত্রের মত একটি সিরিয়াল কী পাবেন সেটি কপি করে সিরিয়াল নাম্বার এর ঘরে পেষ্ট করে দিন । সিরিয়াল নাম্বার দেওয়ার পর phone corel বাটন টিতে ক্লিক করুন ।


এখন নিচের মত আসলে , এখান থেকে installation code গুলো যথাযত ভাবে আপনার কিজেন এর installation code এর ঘরে লিখুন । তারপর activation এ ক্লিক করুন ।


Activation এ ক্লিক করার পর activation code এর ঘরে কিছু code পাবেন সেটি কপি করে যায়গা মত পেষ্ট করে দিন । তারপর continue বাটনে ক্লিক করুন । তারপরের উইন্ডো আসলে close বাটনে ক্লিক করুন । ব্যাস আপনার corel video studio pro 7 এখন সম্পূর্ণ ফুল ভার্সন ।

প্রতিবার সফটওয়্যার টি রান করানোর সময় আপডেট নোটিশ পাবেন । আপডেট না করে ক্লজ করে দিলেই আর কোন ঝামেলা নাই ।

ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা ।




No comments:

Post a Comment

Post Top Ad